ভাব কিন্তু অভাব
- সুদীপ্ত সরকার ২৮-০৪-২০২৪

শিশু শিশু ভাব কিন্তু শৈশবের অভাব ৷
পড়ুয়া পড়ুয়া ভাব কিন্তু পড়ার অভাব ৷
শিক্ষিত শিক্ষিত ভাব কিন্তু শিক্ষার অভাব ৷
জ্ঞানী জ্ঞানী ভাব কিন্তু জ্ঞানের অভাব ৷
দার্শনিক দার্শনিক ভাব কিন্তু দর্শনের অভাব ৷
গায়ক গায়ক ভাব কিন্তু গীতের অভাব ৷
খেলোয়াড় খেলোয়াড় ভাব কিন্তু খেলার অভাব ৷
প্রেম প্রেম ভাব কিন্তু প্রেমীর অভাব ৷
কবি কবি ভাব কিন্তু ছন্দের অভাব ৷
পূজা পূজা ভাব কিন্তু পূজারীর অভাব ৷
ব্রাহ্মণ ব্রাহ্মণ ভাব কিন্তু মন্ত্রের অভাব ৷
কাজী কাজী ভাব কিন্তু কাইজার অভাব ৷
পাগল পাগল ভাব কিন্তু পাগলামির অভাব ৷
যুদ্ধ যুদ্ধ ভাব কিন্তু যোদ্ধার অভাব ৷
জাদুকর জাদুকর ভাব কিন্তু যাদুর অভাব ৷
শিকারী শিকারী ভাব কিন্তু শিকারের অভাব ৷
ভিক্ষুক ভিক্ষুক ভাব কিন্তু ভিক্ষার অভাব ৷
খাই খাই ভাব কিন্তু খাওয়ার অভাব ৷
নাচি নাচি ভাব কিন্তু তালের অভাব ৷
অদ্ভুত অদ্ভুত ভাব কিন্তু ভূতের অভাব ৷
ধনী ধনী ভাব কিন্তু অর্থের অভাব ৷
কর্মী কর্মী ভাব কিন্তু কর্মের অভাব ৷
নেতা নেতা ভাব কিন্তু ভাষণের অভাব ৷
দাতা দাতা ভাব কিন্তু দানের অভাব ৷
সাধু সাধু ভাব কিন্তু সততার অভাব ৷
ভাবুক ভাবুক ভাব কিন্তু ভাবের অভাব ৷
লেখক লেখক ভাব কিন্তু লেখার অভাব ৷
রসিক রসিক ভাব কিন্তু রসের অভাব ৷
প্রাপক প্রাপক ভাব কিন্তু প্রাপ্যের অভাব ৷
পারি পারি ভাব কিন্তু পারার অভাব ৷
জানি জানি ভাব কিন্তু জানার অভাব ৷
বেশ ! চল আরো খুঁজি ভাব কিন্তু খোঁজার অভাব ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।